Ads:

শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য যে কঠোর নির্দেশনা দিয়েছেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক অধিদপ্তর?

শিক্ষাপ্রতিষ্ঠানের জন্য যে কঠোর নির্দেশনা দিয়েছেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক অধিদপ্তর?

সারাদেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের আঙ্গিনা ও চারপাশের পরিবেশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা এবং সচেতনতা বৃদ্ধিতে কঠোর নির্দেশনা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

সোমবার(১৪ আগস্ট) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের (মাউশি) সহকারী পরিচালক (সাধারণ প্রশাসন) রূপক রায় স্বাক্ষরিত এক নোটিশে এ তথ্য তুলে ধরা হয়।


নোটিশে বলা হয়, গত ১৯ জুলাই স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে সারাদেশে রোগ প্রতিরোধে সিটি করপোরেশন ও সংশ্লিষ্ট মন্ত্রণালয়/বিভাগ/দপ্তর/সংস্থার কার্যক্রম পর্যালোচনার জন্য অনুষ্ঠিত আন্ত: মন্ত্রণালয় সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়।

আরো দেখুন :


সংখ্যার গল্প – Class 6 Math Chapter 1st Solution 2023 | ৬ষ্ঠ শ্রেনীর গনিত সলিউশন প্রথম অধ্যায় পৃষ্ঠা ১-১৯ সমাধান।

দ্বিমাত্রিক বস্তুর গল্প - দ্বিতীয় অধ্যায় ৬ষ্ঠ শ্রেনীর গনিত পৃষ্ঠা ২০-৩৪ সলিউশন – Class 6 Maths Solution Chapter 2nd 2023

তথ্য অনুসন্ধান ও বিশ্লেষণ -তৃতীয় অধ্যায় - ৬ষ্ঠ শ্রেণীর গণিত সমাধান- ২০২৩ | Class 6 Math solution chapter 3rd 2023 | ৬ষ্ঠ শ্রেণির গণিত সমাধান নতুন বই - ২০২৩


সভায় সকাল সরকারি, আধা সরকারি অফিস অথবা আবাসিক এলাকা যার যার নিজ দায়িত্বে পরিষ্কার করতে বলা হয়েছে। প্রয়োজনে সিটি করপোরেশনের সহযোগিতা নিতে বলা হয়েছে।

এসব সিদ্ধান্ত বাস্তবায়নে দপ্তর বা অঞ্চলের আওতাধীন সকল অফিস বা শিক্ষা প্রতিষ্ঠানে বাস্তবায়নের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেয়ার কথা বলা হয় ওই সভায়।

Post a Comment

0 Comments